সড়ক দুর্ঘটনায় নওগাঁয় দুই সাংবাদিক আহত

নাদিম আহমেদ অনিক,স্টাফ রিপোর্টার- ন‌ওগাঁয় সড়ক দুর্ঘটনায় দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকা, দৈনিক প্রত্যাশা প্রতিদিন ও জয়যাত্রা টিভির নওগাঁ প্রতিনিধি ফারমান আলী এবং দৈনিক প্রভাতীর খবর পত্রিকা, দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকা, কাজী টিভির নওগাঁ প্রতিনিধি অন্তর আহম্মেদ আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার শৈলগাছী এলাকায় পেশাগত কাজ শেষ ন‌ওগাঁয় ফেরার সময় আরজি ন‌ওগাঁয় এলাকায় এ ঘটনা ঘটে।

জানাগেছে, সাংবাদিক ফারমান আলী ও অন্তর আহম্মেদ মোটরসাইকেল যোগে সদরের শৈলগাছী এলাকা থেকে নওগাঁ শহড়ে ফিরচ্ছিলেন। পথের মধ্যে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আরজি নওগাঁ এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের সামনে একটি শিয়াল চলে আসায় ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পরে যান। এতে সাংবাদিক অন্তর এর শরীরের বিভিন্ন অংশসহ হাতে প্রচুর আঘাত লাগে এবং ফারমান আলীর হাঁটুতে প্রচন্ড আঘাত পান।
পরে এলাকাবাসী তাঁদের উদ্ধার করে নওগাঁ সদর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্মরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা প্রদান করেন।

এ বিষয়ে অন্তর আহম্মেদ জানান, মোটরসাইকেল থেকে পরে যাওয়ার পর দুই হাত দিয়ে নিজেকে রক্ষা করার চেষ্টা করি। সমস্ত শরীরের ভার হাত দিয়ে নেওয়াই এতে হাতে খুব বেশী আঘাত পাই । হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এক্সে করা হয়েছে। আল্লাহর রহমতে আমার তেমন ক্ষতি হয়নী। তবে প্রচুর ব্যাথা করছে । চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় বিশ্রাম নিচ্ছি ।

ফারমান আলী জানান, হাঁটুতে চোট পেয়েছি। তবে গুরুত্বর নয়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাওয়া হচ্ছে।

নাদিম আহমেদ অনিক
নওগাঁ।
১২ জুন ২০২০
মোবাইল- ০১৭১৯-৭৯১৫১৮